1. md.zihadrana@gmail.com : admin :
তরুণী ধর্ষণ মামলার মূল পরিকল্পনাকারী সাকিব র‌্যাবের হাতে গ্রেফতার - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:১৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা মিথ্যা তথ্য দিয়ে এনআরবি ইসলামিক লাইফের সিইও হয়েছেন শাহ জামাল রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ লুটে গোলাম ছরওয়ার লিটন এর সম্পদের পাহাড়! ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির
তরুণী ধর্ষণ মামলার মূল পরিকল্পনাকারী সাকিব র‌্যাবের হাতে গ্রেফতার

তরুণী ধর্ষণ মামলার মূল পরিকল্পনাকারী সাকিব র‌্যাবের হাতে গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবন॥
রাজধানীর অদূরে দক্ষিণ কেরানীগঞ্জে তরুণীকে ‘দলবেঁধে’ ধর্ষণের অভিযোগে এজাহারভূক্ত মূল পরিকল্পনাকারী সাকিবকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর শোয়েব আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ শনিবার সকাল পৌনে ৭ টার দিকে গোপন সংবাদের ভিওিতে রাজধানীর কোতয়ালী থানার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় একটি অভিযান তরুণীকে ধর্ষণ মামলার এজাহারভূক্ত মূল পরিকল্পনাকারী সাকিবকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ২৩৫ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর এ কর্মকর্তা আরো জানান, দক্ষিন কেরানীগঞ্জ থানার মামলা নং-২৪/৫৮৫, তারিখ-০৭/০৭/২০২১ খ্রিঃ, ধারা-নারী ও শিশুনির্যাতন দমন আইন-২০০০(সংশোধনী-২০০৩) এর ৭/৯(৩)/৩০ তৎসহ ৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/৩৪ পেনাল কোড মামলার এজাহারনামীয় আসামী মোঃ সাকিব (২১)।

র‌্যাব-১০ সূএে জানা যায়, গত ৭ জুলাই ২০২১ তারিখে আনুমানিক রাত ৯ টার দিকে ভিকটিম তার বন্ধুর সাথে কাজ শেষে বাসায় যাওয়ার পথে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চন্ডিতলা নামক এলাকায় মোঃ সাকিব (২১) ও তার অন্যান্য সহযোগীদের দ্বারা গণধর্ষণের শিকার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সাকিব ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এ ঘটনার পর থেকে আসামী সাকিব দেশের বিভিন্ন জেলায় পালিয়ে বেড়াত বলে জানা যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তি ও তরুরী ধর্ষন মামলার আসামী সাকিবকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »